ডেঙ্গু দিয়ে খালেদাজিয়া কে কামড় খাওয়াচ্ছেঃ গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দৃশ্যমান আর অদৃশ্যমান ডেঙ্গু দেখতেছি ১০-১১ বছর ধরে। যে ডেঙ্গুর কামড়ে গণতন্ত্র নেই। আরেক ডেঙ্গুর কামড়ে খালেদা জিয়ার ছটফট করতেছে জেলখানা, সেখানে ওষুধ নেই। 

শুক্রবার (৯ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবে অপরাজেয় বাংলাদেশ আয়োজিত ‘ডেঙ্গুর ভয়াবহতা: জনআতঙ্ক ও সরকারের দায়বদ্ধতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব মন্তব্য করেন।

বিএনপির এই নেতা বলেন, রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত, আইন এবং নিয়ম বহির্ভূত যত ধরনের নির্যাতন আছে তা খালেদা জিয়ার ওপরে চলছে। কিন্তু আমরা নির্বাক তাকিয়ে আছি। খালেদা জিয়ার তো জেলে যাওয়ারই কথা না। যখন তিনি (শেখ হাসিনা) জেল দিয়েছেন, তখন কি আর খালেদা জিয়াকে মুক্তি দেবে নাকি?

তিনি বলেন, ডেঙ্গুর কামড়ে মানুষ মরে পাঁচ-সাত দিনে। কিন্তু খালেদা জিয়াকে যে ডেঙ্গু কামড় দিয়েছে, তা খালেদা জিয়ার মৃত্যুর আগ পর্যন্ত ছাড়বে না।

শান্তিপূর্ণ আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্তি করা যাবে না মন্তব্য করে গয়েশ্বর বলেন, জাতীয়তাবাদী দল যে আন্দোলন করার যোগ্যতা রাখে, সে আন্দোলন না করা পর্যন্ত সাধারণ মানুষের মুক্তি হবে না, খালেদা জিয়ার মুক্তি হবে না।

আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, অপরাজেয় বাংলাদেশ এর সহ-সভাপতি আলহাজ্ব ভিপি ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply