বঙ্গবন্ধুর মাজার জিয়ারত শেষে প্রচারে তাবিথ-ইশরাক

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে দলের দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তারা জিয়ার মাজারে আসেন। এ সময় মেয়র প্রার্থীদের সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেলসহ অসংখ্য নেতাকর্মী।

দলের প্রতিষ্ঠাতার মাজার জিয়ারত শেষে আজ চতুর্থদিনের মত নির্বাচনী প্রচার শুরু করবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের (ডিএসসিসি) মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক।

দক্ষিণের প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন টিকাটুলি অভয়দাস লেনে অবস্থিত সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে থেকে আজকের গণসংযোগ শুরু করবেন।

আর উত্তরের প্রার্থী তাবিথ আউয়াল বিজয় স্মরণীর মোড়ে কলমিলতা মার্কেটের সামনে থেকে গণসংযোগ শুরু করবেন।

এর আগে ৮ জানুয়ারি কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার সুযোগ চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছিলেন তারা। সেই চিঠির উত্তর এখনও মেলেনি।

উল্লেখ্য, ৩০ জুন ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ হবে। এবারই প্রথম ঢাকার সবকটি কেন্দ্রে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোট হচ্ছে। দক্ষিণে ইশরাকে মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ব্যারিস্টার ফজলে নূর তাপস ও উত্তরে তাবিথের সঙ্গে লড়ছেন সাবেক মেয়র আতিকুল ইসলাম।

Leave a Reply