সরকা‌রি চালসহ সাবেক যুবলীগ নেতা আট*ক

কিশোরগঞ্জের তাড়াইলে খাদ্যবান্ধব কর্মসূচির ১৮ বস্তা চালসহ সাবেক যুবলীগ নেতাকে আটক করেছে তাড়াইল থানার পুলিশ। সোমবার (১৩ এপ্রিল) বিকেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সোমবার বিকেলে উপজেলার দামিহা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আইনুল ইসলামের ভগ্নিপতি আবুখার গ্রামের বাড়ি রাহেলা গ্রামে অভিযান চালিয়ে ১৮ বস্তা চালসহ ডিলারের ভাই দামিহা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি রমজানকে আটক ক‌রে পু‌লিশ।

তাড়াইল থানার উপ-পরিদর্শক হাসমত আলী বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রয়ের উদ্দেশ্যে ডিলার আইনুলের ভগ্নিপতি আবু খার গোয়াল ঘরে রাখা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে তাড়াইল উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তা‌রেক মাহমু‌দের নেতৃ‌ত্বে অভিযান চালায় পু‌লিশ। এ সময় ১৮ বস্তা চালসহ ডিলারের ভাই সাবেক যুবলীগ নেতা রমজানকে আটক করা হয়।

তাড়াইল থানা পু‌লি‌শের অ‌ফিসার ইনচার্জ (ওসি) মো. মু‌জিবুর রহমান জানান, কালোবাজারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌চ্ছে।

প্রসঙ্গত, গত এক সপ্তা‌হের ব্যাবধা‌নে তাড়া‌ই‌লে এ নি‌য়ে ত্রাণ চুরির তিন‌টি ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ৬ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় বিপুল প‌রিমাণ সরকা‌রি চাল।

Leave a Reply