এমপির ভাগ্নের বিরুদ্ধে বিএনপি’র ত্রাণ লুটের অভিযোগ

কিশোরগঞ্জের বাজিতপুরে আওয়ামী লীগের স্থানীয় এমপির ভাগ্নের বিরুদ্ধে ত্রাণের মালামাল লুট করার অভিযোগ করেছে বিএনপি। সোমবার (১১ মে) বিকেলে কিশোরগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে বাজিতপুর উপজেলা বিএনপি এ অভিযোগ করে।

সংবাদ সম্মেলনে বাজিতপর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির লিখিত বক্তব্যে অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাজিতপুর উপজেলা বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবালের অর্থায়নে বাজিতপুর ও নিকলীতে দরিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। বাজিতপুর উপজেলার বলিয়ারদী ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের জনৈক আফজাল মিয়ার বাড়িতে বিতরণের জন্য ২০০ প্যাকেট রাখা হয়। গত ৯ মে রাতে নিকলী বাজিতপুরের এমপির ভাগ্নে মো. কাশেম মিয়ার নেতৃত্বে ৭/৮ জন জোর করে মালামালগুলো নিয়ে যায়। 

এ ব্যাপারে মামলা করতে গেলে বাজিতপুর থানা পুলিশ মামলা না নিয়ে এমপির সাথে কথা বলার পরামর্শ দেন বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম, বাজিতপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তফা আমিনুল হক, বাজিতপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শেখ তৌফিকুর রহমান শাহীন, কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়াসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

Leave a Reply