‘পাঠা’ না পেয়ে প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেফতার

সিলেট ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রি ‘পাঠা’ না পাওয়ায় জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা কনক পাল অরূপকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে তাকে গ্রেফতার করে শাহপরাণ থানা পুলিশ।

এর আগে সিলেট বিভাগীয় প্রাণি সম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে শাহপরান থানায় মামলা দায়ের করেন। মামলায় মহানগর আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত সরকারসহ ১০ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে প্রাণিসম্পদ অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

বিভাগীয় পরিচালক আমিনুল ইসলাম জানান, সোমবার ছাত্রলীগের এক নেতা ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রিতে ‘পাঠা’ নেয়ার জন্য তার অফিসে আসেন। এ সময় প্রজননের কাজের জন্য ব্যবহৃত এসব ‘পাঠা’ খাবারের জন্য দেয়া যাবে না বলে জানান তিনি। এতে ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রলীগ নেতা ফোনে কয়েকজনের সঙ্গে কথা বলেন। কিছু সময়ের মধ্যে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী সেখানে যান। তারা চরম দুর্ব্যবহার শুরু করেন। এর প্রতিবাদ করলে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের ওপর হামলা চালায় ছাত্রলীগ নেতাকর্মীরা। তাকে মারধর করে গুরুতর আহত করেন তারা। পরে তাকে চিকিৎসার জন্য তাকে ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

Leave a Reply