যৌন নির্যাতন করেছেন আলি জাফর একাধিক সহকর্মীকে !

পাকিস্তানি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ আলি জাফর। ছোটপর্দা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি একজন গায়কও। বলিউডে আলি জাফরের অভিষেক হয় ২০১০ সালে। ‘তেরে বিন লাদেন’ সিনেমায় দেখা যায় তাকে।

আলিয়া ভাট, আনুশকা শর্মা থেকে শুরু করে বলিউডের প্রথম সারির একাধিক নায়িকার বিপরীতে অভিনয় করেছেন জাফর। করণ জোহরের পছন্দের অভিনেতাদের তালিকায়ও নাম রয়েছে তার। এই আলি জাফরের বিরুদ্ধে একাধিকবার যৌন হেনস্থার অভিযোগ ওঠেছিল। তার সহ-অভিনেত্রীরাই করেছিলেন অভিযোগ। এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

২০১৮ সালে আলি জাফরের বিরুদ্ধে প্রথম যৌন নির্যাতনের অভিযোগ আনেন পাকিস্তানি গায়িকা মিশা সাফি। টুইট করে তার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন মিশা। তারপর ঝড় ওঠে টুইটারে। শুরু হয় এ ঘটনার প্রতিবাদ। এরপর মোট ৯ জন নারী যৌন নির্যাতনের অভিযোগ এনেছিল আলি জাফরের বিরুদ্ধে। তালিকায় পাকিস্তানি মেকআপ শিল্পী লীলা ঘানিও ছিলেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন আলি জাফর। তার বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে উল্লেখ করেন তিনি। ২০০৯ সালে পূর্ব পরিচিত আয়েশাকে বিয়ে করেন আলি জাফর। এ দম্পতির দুই সন্তান রয়েছে।

Leave a Reply