দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত সাতজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ২১ জন।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার ওসি আশিকুর রহমান জানান।

তিনি বলেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টারপ্রাইজের একটি বাস ঠাকুরগাঁওয়ে ঢুকছিল। আর নিশাত এন্টারপ্রাইজের বাসটি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থেকে যাচ্ছিল দিনাজপুরের দিকে।দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর সেখানে আরও দুইজন মারা যায়।”

তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে তাদের মধ্যে চারজন নারী ও তিনজন পুরুষ বলে জানিয়েছেন ওসি।দুর্ঘটনাস্থল থেকে ২১ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, নিহতদের পরিচয় সনাক্ত করে দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেকে পরিবারকে দশ হাজার টাকা করে দেওয়া হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া আহতদের চিকিৎসার জন্যও সহায়তা করা হবে

Leave a Reply