এবার প্রেমের টানে ফরিদপুরে মার্কিন নারী

সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে এক দেশের নাগরিক হয়েও আরেক দেশের নাগরিকের নাগরিকের সাথে প্রেম-ভালোবাসা অতঃপর বিয়ে তা নতুন কিছু নয়। প্রতিদিন সারা বিশ্বে অহরহ ঘটছে এমন ঘটনা। এবার বাংলাদেশের ফরিদপুরের এক তরুণের প্রেমে দেশান্তর হয়ে সূদুর মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে পাড়ি জমালেন এক মার্কিন নারী।

জানা গেছে, কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিউ ইয়র্কের বাসিন্দা ৪৫ বছর বয়সী শ্যারনের সঙ্গে পরিচয় হয় আলাউদ্দিন মাতুব্বরের ছেলে আশরাফউদ্দিন মাতুব্বর সিংকুর সঙ্গে। একপর্যায়ে তাদের এই পরিচয় রুপ নেয় প্রেমের সম্পর্কে। এরই মধ্যে তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ হয়। দুই পরিবারের মধ্যে আলাপচারিতায় তাদের মধ্যে সম্পর্কের সেতুবন্ধন হয়।

এক পর্যায়ে তাদের বিয়ে হয় মোবাইল ফোনে। গত ২০শে সেপ্টেম্বর শ্যারন আসেন ঢাকায়। অতঃপর ফরিদপুর শহরের একটি হোটেলে রাত্রি যাপন করেন। গতকাল (২ অক্টোবর) ছিল তাদের বৌভাত। মার্কিন নারীর হৃদ্যতাপূর্ণ আচরণে যারপরনাই খুশি এলাকাবাসী। বাংলা না বুঝলেও তার ভাব ভঙ্গিতেই তারা বুঝে নিচ্ছেন।

আরও পড়ুনঃঅভিযান চালাতে গিয়ে ম্যাজিস্ট্রেট নিজেই ধরাঃ

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে পাঁচ ভুয়া ম্যাজিস্ট্রেট আটক হয়েছেন। নওগাঁর মহাদেবপুরে একটি বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী ৫ যুবককে আটক করেছে পুলিশ।বুধবার বিকেলে, মহাদেবপুর উপজেলার বাগডোব এলাকা থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে উপজেলার বাগডোব এলাকার রূপালী বেকারিতে অভিযান পরিচালনা করছিল এই পাঁচজন। এ সময় তারা বেকারি মালিককে ২ লাখ টাকা জরিমানা করার ভয় দেখান। কিন্তু তাদের আচরণে দোকান মালিকের সন্দেহ হলে থানায় খবর দেয়া হয়। পরে, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাঁচ যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত হলেন, ঢাকার মিরপুরের নয়ন, দিনাজপুরের আনন্দ সরকার, নারায়ণগঞ্জের বিল্লাল হোসেন, চাঁদপুর জেলার শাহাদাত হোসেন এবং মাইক্রবাস চালক ঝালকাঠি জেলার রুবেল হোসেন।

Leave a Reply