মির্জা কাদেরের বক্তব্যের প্রশংসা করলেন ফেনীর জয়নাল হাজারী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জার বক্তব্যে দেশের রাজনৈতিক অঙ্গনে যখন আলোচনা-সমালোচনা চলছে, তখন তার পক্ষে এগিয়ে এলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফেনীর সাবেক এমপি জয়নাল হাজারী।

বৃহস্পতিবার ফেসবুক লাইভে আবদুল কাদের মির্জাকে বীর পুরুষ হিসেবে আখ্যায়িত করে বলেন, কাদের মির্জা সত্য কথা বলেছে। মির্জা প্রমাণ করেছে, বাংলাদেশে এখনও বাক স্বাধীনতা রয়েছে, আছে সংবাদপত্রের স্বাধীনতা। আমার বিশ্বাস মির্জার বক্তব্যের কারণে বাংলাদেশের রাজনীতির দৃশ্য পরিবর্তন হয়েছে গেছে।

মির্জা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেনি। আপনাকে (ওবায়দুল কাদের) বা প্রধানমন্ত্রীকেও খারাপ বলেনি। সে দলের ভেতর থাকা দুর্নীতিবাজদের বিচার চেয়েছে। এই দুর্নীতিবাজরা আপনার ও আপনার নেত্রীর সুনাম নষ্ট করছে। পাপিয়াতো দলের নেত্রী ছিল। সম্রাট, আরমানসহ অনেকেই অপরাধ করে এখন কারাগারে।

সাবেক এমপি জয়নাল হাজারী আবদুল কাদের মির্জাকে পরামর্শ দিয়ে বলেন যে, সকল সাংবাদিকের সমালোচনা না করতে। কারণ সকল সাংবাদিক চাঁদা নেন না। তাদেরও জীবনের ঝুঁকি রয়েছে। ফেনীর সাবেক জেলা প্রশাসক সোলায়মানেরও প্রশংসা করেন তিনি।

Leave a Reply