না খেয়ে থাকতে পারি, কিন্তু শারীরিক সম্পর্ক ছাড়া থাকতে পারি না

না খেয়ে থাকতে পারলেও শারীরিক সম্পর্ক ছাড়া থাকতে পারবেন না বলে মন্তব্য করেছেন তামিল ও তেলেগু ছবির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।একটি ম্যাগাজিনের জন্য চলতি বছর ফটোশুট করেন তিনি। সেখানে এক সাক্ষাৎকারে যৌনতা বিষয়ে বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা। সম্প্রতি সামান্থার সেই বিস্ফোরণ মন্তব্যটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন করা হয়, শারীরিক সম্পর্ক ও খাবার এর মধ্যে কোনটাকে বেছে নেবেন। কোনও চিন্তা না করে সামান্থার অকপট উত্তর, ‘অবশ্যই শারীরিক সম্পর্ক। না খেয়ে আমি থাকতে পারি সামান্থা অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘মনমধুড়ু টু’। নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেন সামান্থা। রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমা গত ৯ আগস্ট মুক্তি পায়।অন্যদিকে, তেলেগু ভাষার ‘৯৬’ সিনেমাটি ‘জানু’ নামে রিমেক হয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। খুব শিগগির মুক্তি পাবে এটি।আরও পড়ুন……যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলীয় প্রার্থী জো বাইডেনই বিজয়ী হতে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসি।

এছাড়া প্রতিনিধি পরিষদে ডেমোক্রেট প্রার্থীরা সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় তিনি উচ্ছসিত বলে জানিয়েছেন।পেলোসি বলেছেন, এবারের নির্বাচন সব প্রার্থীর জন্য ছিল চ্যালেঞ্জিং। ডেমোক্রেটরা জয়ী হলে প্রতিনিধি পরিষদে ন্যান্সি পেলোসির ক্ষমতা আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।প্রতিনিধি পরিষদের ডেমোক্রেটদের কাছে লেখা এক চিঠিতে তিনি এসব কথা বলেছেন। ন্যান্সি পেলোসি আরও বলেছেন, বাইডেন ও তার রানিং মেট কমলা হ্যারিস এটা নিশ্চিত করেছে যে,

ডেমোক্রেটরা প্রেসিডেন্ট নির্বাচনে জেতার জন্য জন্য প্রয়োজনীয় ইলেকটোরাল ভোট পেতে যাচ্ছে। জো বাইডেনের নির্বাচনকে ঐতিহাসিক উল্লেখ করে তিনি বলেন, যুক্তরাষ্ট্রের ইতিহাসে সাত কোটি ভোট পাওয়া যেকোন প্রেসিডেন্টের জন্যই প্রথম।যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে রিপাবলিকান দলীয় প্রার্থী ও বর্তমান প্রেসডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্রেট দলীয় প্রার্থী জো বাইডেনের মধ্যে। সর্বশেষ আরো দুটি রাজ্যে জয় পেয়ে প্রেসিডেন্ট হওয়া দৌড়ে বেশ খানিকটা এগিয়ে গেছেন বাইডেন। তিনি মোট ২৬৪টি ইলেকটোরাল কলেজ ভোট জিতেছেন।

Leave a Reply