ফখরুলকে বেশি পাওয়ারের চশমা পরার পরামর্শ কাদেরের

দেশের উন্নয়ন দেখতে না পাওয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বেশি পাওয়ারের চশমা পরার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রীর চীন সফর নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে তিনি বলেন, উন্নয়নে জ্বালা ধরে বলেই প্রধানমন্ত্রীর চীন সফর নিয়ে মিথ্যাচার করছে বিএনপি। সরকার নয়, দেশের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়েছে দলটি।শুক্রবার ধানমণ্ডির দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে প্রশ্ন করা হলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা আগেও বলেছি, প্যারোলের আবেদন করলে সরকারের সংশ্লিষ্ট বিভাগ সেটি বিবেচনা করবে। কী অবস্থায় প্যারোল চাওয়া যায় সেই গ্রাউন্ড খালেদা জিয়ার আছে কিনা সেটিও বিবেচনা করা হবে।

বিএনপির এমপিদের শপথ, খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে নেওয়া সব মিলিয়ে বিএনপির সঙ্গে সরকার কোনও সমঝোতার পথে হাঁটছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের সঙ্গে কোনও সমঝোতার বিষয়ে আমার জানা নেই।

পাবনার ঈশ্বরদীতে শেখ হাসিনাকে বহনকারী ট্রেনে হামলা মামলার রায় নিয়ে বিএনপির সমালোচনার প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, যেকোনও মামলার রায় হলেই তারা সরকারের ওপর দোষ চাপায়। শেখ হাসিনাকে হত্যাচেষ্টার মামলার রায় নিয়ে বিএনপির বক্তব্য পুরনো ঘটনার পুনরাবৃত্তি। এতে নতুন কিছু নেই

Leave a Reply