ব্রেকিং নিউজঃ- বিশ্বকাপ থেকে বাংলাদেশ বাদ পড়ায় সাকিবের আত্মহত্যা !

আশা নয়, বলা চলে বাংলাদেশ ক্রিকেট দলের প্রাথমিক লক্ষ্যই ছিলো বিশ্বকাপের সেমিফাইনাল খেলা। কিন্তু গত মঙ্গলবার ভারতের কাছে হেরে শেষ হয়ে যায় সে সম্ভাবনা। সেমির স্বপ্ন ভঙ্গ হওয়ার পর আশা ছিলো পাকিস্তানের বিপক্ষে জিতে অন্তত বিশ্বকাপের সমাপ্তিটা ইতিবাচকভাবে করা।কিন্তু কিসের কি! ক্রিকেটের মক্কাখ্যাত ঐতিহাসিক লর্ডসে পাকিস্তানের কাছে যেন পাত্তাই পেল না মাশরাফি বিন মর্তুজার দল। পারলো না বিশ্বকাপের শেষটা মনের মতো করতে। হতাশাজনক বোলিং-ফিল্ডিংয়ের পর ব্যাটিংটাও আশানুরূপ না হওয়ায়, শেষ ম্যাচের ফলটাও এসেছে নেতিবাচক।

এদিকে বিশ্বকাপ ক্রিকেট থেকে বাংলাদেশ দলের বাদ পড়ার শোক সইতে না পেরে সাকিব (১৪) নামের এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।আজ শনিবার (৬ জুলাই) ভোরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাকিব

নিহত সাকিব চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও ঘটনার দিন তার ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা ছিল।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাকিব বাংলাদেশ ক্রিকেট দলের পাগল সমর্থক ছিলেন। শুক্রবার (৫ জুলাই) রাতে বাংলাদেশ ও পাকিস্তানের খেলায় বাংলাদেশ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয়। প্রিয় দলকে বিশ্বকাপের এ আসরে আর দেখতে পারবে না এমন ক্ষোভে সাকিব তার নানা বাড়ির লাকড়ি ঘরে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।মতলব উত্তর থানার উপপরিদর্শক মো. নাহিদ হোসেন জানান, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজ সোর্সঃ http://news.dhakareport.com.bd

Leave a Reply