পতিতালয়’ থেকে আটক যুব মহিলা লীগ নেত্রীসহ ১৯নারী-পুরুষ কারাগারে

জৈন্তাপুরের ‘মিনি পতিতালয়’ থেকে আটক হওয়া সিলেট জেলা যুব মহিলা লীগের অর্থ সম্পাদক মীনারা বেগম চৌধুরীসহ ১৯ অবাঞ্ছিত নারী ও পুরুষকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার (২৬আগস্ট) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক।

তিনি জানান, রোববার (২৫আগস্ট) দিবাগত রাত ১টার দিকে উপজেলার চিকনাগুল উপহার কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতদের মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, যুব মহিলা লীগ নেত্রী মীনারা চৌধুরীর তত্ত্বাবধানে ওই বাড়িটি মিনি পতিতালয় হিসেবে গড়ে উঠেছিল।প্রভাবশালীদের মদদে অসামাজিক কাজ, মাদক ব্যবসা নির্বিঘ্নে চলছিলো। 

এতে স্থানীয় তরুণ, যুবকরা বিপদগামী হচ্ছিল। এমতাবস্থায় এলাকার লোকজন বিক্ষুব্ধ হয়ে উঠে। রোববার রাতে তারা সংগঠিত হয়ে ওই অপরাধের আস্তানা খ্যাত ওই বাড়িটি ঘেরাও করে পুলিশে খবর দেয়। 

পরে পুলিশ এসে আস্তানা থেকে যুব মহিলা লীগ নেত্রী মীনারা চৌধুরীসহ তিন নারী ও ১৬ জন পুরুষকে ধরে নিয়ে আসে। আটককৃকদের সবাই অসামাজিক কার্যকলাপে জড়িত ছিল। জনতার অভিযানে অপরাধের আস্তানায় আসা লোকজনের বেশ কয়েকটি মোটরসাইলেকলও ভাঙচুর করা হয়। যেগুলো পুলিশ জব্দ করেছে।

Leave a Reply

%d bloggers like this: