রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক কর্মকর্তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা

রংপুরের জেলা প্রশাসক কার্যালয়ের সাবেক কর্মকর্তা মিনু বেগমকে নগরীর মুলাটোল এলাকার নিজ বাসভবনে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাকে খুন করার পর দুর্বৃত্তরা ষ্টীল আলমিরা ভেঙ্গে নগদ অর্থ সোনার অলংকারসহ মালামাল লুট করে নিয়ে গেছে। 

পুলিশ জানায়, নগরীর মুলাটোল এলাকায় নিজের বাসায় একাকী বাস করতেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা মিনু বেগম (৬৫)। তার একমাত্র সন্তান ঢাকায় থাকে। গত সোমবার মধ্য রাতে একদল দুর্বৃত্ত তাকে বাইরে থেকে ডেকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করে। এরপর তার ঘরে থাকা ষ্টীল আলমিরা ও ড্রয়ার ভেঙ্গে নগদ অর্থ, সোনার অলংকারসহ মালামাল লুট করে। গতকাল মঙ্গলবার সকালে কাজের মেয়ে বাসায় কাজ করতে এসে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দিলে ঘরে প্রবেশ করে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। তার পিঠে ও শরীরে আঘাতের চিহ্ন ছিল। বিছানা রক্তে মাখা ছিল।

পুলিশের ধারণা, পরিচিত কেউ তাকে ডেকে ঘর থেকে বের করে এনে কৌশলে প্রবেশ করে ডাকাতি করেছে। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। 

কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, বাড়ির আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

Leave a Reply